মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

তাহিরপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ:-

সুনামগঞ্জের তাহিরপুরে ১৩০ পিচ ইয়াবাসহ ফারুক হাসান (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩১ মে) রাত সারে ৩ টায় উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফারুক হাসান ওই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বাদাঘাট বাজারে অভিযান চালায় বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল। অভিযানকালে কামড়াবন্দ গ্রামের ফারুক হাসানের বসত ঘরে মাদক ক্রয়-বিক্রির সময় মাদক ব্যবসায়ী ফারুক হাসানকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ১৩০ পিচ ইয়াবা জব্দ করা হয়।

বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত আসামী দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন স্থানে মাদকের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com